1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
  5. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  6. [email protected] : শেয়ারবার্তা.কম : শেয়ারবার্তা.কম
পুঁজিবাজারের সাত বিমা কোম্পানি পেল বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড
শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

পুঁজিবাজারের সাত বিমা কোম্পানি পেল বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড

  • আপডেট সময় : শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিমা খাতের সাত কোম্পানি আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড পেয়েছে। প্রতিষ্ঠানগুলোর বার্ষিক প্রতিবেদনের ভিত্তিতে তাদের কর্মকাণ্ড বিচার বিশ্লেষণ করে এই পুরস্কার দেওয়া হয়েছে। তিন ক্যাটাগরিতে কোম্পানিগুলো এই এওয়ার্ড পেয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠানগুলোর শীর্ষ নির্বাহীদের হাতে এ পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি।

এওয়ার্ড পাওয়া বিমা কোম্পানিগুলোর মধ্যে জেনারেল ইন্স্যুরেন্স ক্যাটাগরিতে প্রথম (গোল্ড) পুরস্কার পেয়েছে গ্রিন ডেল্টা ইনস্যুরেন্স লিমিটেড। দ্বিতীয় (সিলভার) পুরস্কার যৌথভাবে পেয়েছে নিটোল ইন্স্যুরেন্স লিমিটেড ও রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেড। তৃতীয় (ব্রোঞ্জ) পুরস্কার পেয়েছে প্রভাতী ইন্স্যুরেন্স লিমিটেড।

এদিকে, লাইফ ইন্স্যুরেন্স ক্যাটাগরিতে প্রথম (গোল্ড) পুরস্কার যৌথভাবে পেয়েছে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ও পপুলার লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। দ্বিতীয় (সিলভার) পুরস্কার পেয়েছে মেঘনা লাইফ ইন্সযুরেন্স লিমিটেড। তৃতীয় (ব্রোঞ্জ) পুরস্কার পেয়েছে সন্ধানী লাইফ ইন্সুরেন্স লিমিটেড।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক ড. শিবলী রুবাইয়াত-উল-ইসলাম, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দিন, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম, সাউথ এশিয়ান ফেডারেশন অব একাউন্টেন্টস এর প্রেসিডেন্ট একেএম দেলোয়ার হুসাইন, করপোরেট অ্যাওয়ার্ড কমিটির চেয়ারম্যান মো. আব্দুল আজিজ, আইসিএমএবি’র সভাপতি মো. জামাল উদ্দিন আকন্দ, আইসিএমএবি’র সহ-সভাপতি মো. মামুনুর রশিদ ও আইসিএমএবি’র সচিব মনিরুল ইসলাম। এছাড়া অনুষ্ঠান সরকারি ও বেসরকারি বিভিন্ন সংস্থার উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এবারের প্রতিযোগিতায় জুরি বোর্ড সদস্য ছিলেন সাবেক গভর্ন ড. আতিউর রহমান, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. সত্য প্রসাদ মজুমদার এবং আইডিএলসির সাবেক সিইও ও ব্যবস্থাপনা পরিচালক আনিস এ. খান।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ