1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  5. [email protected] : শেয়ারবার্তা.কম : শেয়ারবার্তা.কম
সূচকের উত্থানে শেষ হয়েছে লেনদেন
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

সূচকের উত্থানে শেষ হয়েছে লেনদেন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
DSE-CSE

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার মূল্য সূচকের উত্থানে লেনদেন শেষ হয়েছে। তবে আজ ডিএসইতে টাকার অংকে লেনদেন কমেছে সামান্য। অপর বাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সূচক ও লেনদেন দুটোই বেড়েছে। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রাপ্ত তথ্যমতে, ডিএসইতে আজ টাকার পরিমাণে লেনদেন হয়েছে ৮২২ কোটি ৬৩ লাখ টাকার শেয়ার ও ইউনিট। যা আগের দিন থেকে ১৮ কোটি ৪৩ লাখ টাকা কম। গতকাল লেনদেন হয়েছিল ৮৪১ কোটি ৭ লাখ টাকার।

এদিন ডিএসই প্রধান মূল্য সূচক ডিএসইএক্স ৩৯ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৪ হাজার ৯৭৪ পয়েন্টে। অপর দুই সূচকের মধ্যে ডিএসই৩০ সূচক ২২ পয়েন্ট এবং ডিএসইএস বা শরীয়াহ সূচক ৮ পয়েন্ট বেড়েছে।

বৃহস্পতিবার ডিএসইতে মোট ৩৫২টি কোম্পানির শেয়ার লেনদেন হয়েছে। এর মধ্যে দর বেড়েছে ১৮৩টির, দর কমেছে ৭৬টির এবং দর অপরিবর্তিত রয়েছে ৯৩টি কোম্পানির।

অপর বাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সার্বিক সূচক সিএএসপিআই বেড়েছে ১১০ পয়েন্ট। সিএসইতে লেনদেন হয়েছে ২৪ কোটি ৭৫ লাখ টাকার শেয়ার।

সিএসইতে মোট ২৫৮টি কোম্পানি ও মিউচ্যুয়াল ফান্ডের শেয়ার লেনদেন হয়েছে। এর মধ্যে দর বেড়েছে ১৪৩টির, দর কমেছে ৬১টির এবং অপরিবর্তিত রয়েছে ৫৪টির।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ