1. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা : nayan শেয়ারবার্তা
  4. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  5. [email protected] : শেয়ারবার্তা.কম : শেয়ারবার্তা.কম
৬ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:০৩ অপরাহ্ন

৬ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

  • আপডেট সময় : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
A Board Meeting

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে । কোম্পানিগুলো সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরে নীরিক্ষিত এবং ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অগ্নি সিস্টেমস লিমিটেডের বোর্ড সভা ২৯ নভেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এসকে ট্রিমস লিমিটেডের বোর্ড সভা ২৯ নভেম্বর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা ২৯ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এস্কয়ার নীট কম্পোজিট লিমিটেডের বোর্ড সভা ৩০ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

হাক্কানি পাল্প লিমিটেডের বোর্ড সভা ৩০ নভেম্বর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। ৩০ সেপ্টেম্বর, ২০২০ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

বঙ্গজ লিমিটেডের বোর্ড সভা ২ ডিসেম্বর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ