1. [email protected] : bijoy datta : bijoy datta
  2. [email protected] : শেয়ারবার্তা প্রতিবেদক : শেয়ারবার্তা প্রতিবেদক
  3. [email protected] : শেয়ারবার্তা.কম : শেয়ারবার্তা.কম
শনিবার, ১১ এপ্রিল ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

আটকে গেলো ডেল্টা হসপিটালের কাট-অফ প্রাইস প্রকাশ

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ মার্চ, ২০২০

বিডিং শেষ হওয়ার পরও ব্যাংক সেটেলমেন্ট জটিলতায় আটকে গেছে ডেল্টা হসপিটালের বিডিংয়ের তথ্য প্রকাশ। বিডিং প্রক্রিয়া সমাপ্ত হওয়ার পরও কোম্পানিটির কাট-অফ প্রাইসের তথ্য অপ্রকাশিত থেকে গেল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পাবলিক ইস্যু রুলস অনুযায়ি, নিলামে অংশগ্রহনকারীদেরকে টাকা অগ্রিম প্রদান করতে হয়। এক্ষেত্রে একজন বিডার যে পরিমাণ দর প্রস্তাব করবেন, সে পরিমাণ অর্থ আগেই ডিএসইর ব্যাংক হিসাবে পে অর্ডারের মাধ্যমে জমা দিতে হয়।

জানা গেছে, ডেল্টার নিলামে অংশ নেওয়া কিছু দর প্রস্তাবকারীর টাকা এখনো ডিএসইর ব্যাংক হিসাবে ঢুকেনি। এই সেটেলমেন্ট জটিলতার কারনেই বিডিং শেষেও ডেল্টার কাট-অফ প্রাইসের তথ্য প্রকাশ করা হচ্ছে না। কারন ওইসব দর প্রস্তাবকারীদের টাকা ডিএসইর ব্যাংক হিসাবে গেলে কাট-অফ প্রাইস গণনায় তাদের দর প্রস্তাবকে বিবেচনায় নেওয়া হবে। অন্যথায় বাতিল হবে তাদের দর প্রস্তাব। যে কারনে ওইসব দর প্রস্তাবকারীদের টাকার ব্যাংক সেটেলমেন্ট না হওয়া পর্যন্ত কাট-অফ প্রাইস নিশ্চিত হওয়া যাচ্ছে না।

গত রবিবার (২২ মার্চ) বিকাল ৫টায় ডেল্টার বিডিং শুরু হয়। যা চলে বুধবার (২৫ মার্চ) বিকাল ৫টা পর্যন্ত। এরপরেই বিডিংয়ের তথ্য প্রকাশের জন্য সময় নির্ধারিত ছিল। কিন্তু সেটেলমেন্ট জটিলতার কারনে সম্ভাব্য আগামি ৬ এপ্রিল (সরকারি ছুটির পরে) বিডিংয়ের তথ্য প্রকাশ করা হবে। তবে সরকারি ছুটি বাড়লে পিছিয়ে যাবে বিডিংয়ের তথ্য প্রকাশ।

শেয়ারবার্তা / আনিস

ফেসবুকের মাধ্যমে আপনার মতামত জানান:

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ