পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানি বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলোর মধ্যে দুটি কোম্পানি ৩০ জুন, ২০১৯ সমাপ্ত বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে এবং অন্য দুটি কোম্পানি ৩১ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আইটি কনসালট্যান্টসের বোর্ড সভা ২০ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

নর্দার্ণ জুটের বোর্ড সভা ১৫ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৯ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করে বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

ইস্টল্যান্ড ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১৩ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

নর্দার্ন জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১৪ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর, ২০১৯ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

শেয়ারবার্তা / মিলন