ঢাকা, রবিবার, ১৩ অক্টোবর ২০১৯, ২৮ আশ্বিন ১৪২৬

প্রাইম ইসলামী লাইফের লভ্যাংশ অনুমোদন

২০১৯ সেপ্টেম্বর ২৬ ১৭:২৯:২৭
প্রাইম ইসলামী লাইফের লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজারে তালিকাভুক্ত বীমা খাতের প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড ২০১৮ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ঘোষিত ১২ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সেলিব্রেটি কনভেনশন হল, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত কোম্পানির ১৯তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) শেয়ারহোল্ডারদের সম্মতিতে ঘোষিত লভ্যাংশ অনুমোদন হয়েছে।

বার্ষিক সভায় সভাপতিত্ব করেন কোম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ আখতার। উপস্থিত শেয়ারহোল্ডারগণ কোম্পানির প্রবৃদ্ধি, শেয়ারহোল্ডারদের লভ্যাংশ ঘোষণা এবং সর্বাধিক তথ্য সমৃদ্ধ বার্ষিক প্রতিবেদন সরবরাহের জন্য পরিচালনা পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও কোম্পানির অগ্রযাত্রা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

চেয়ারম্যান গ্রাহকদের সর্বদা সর্বোচ্চ সেবা প্রদান ও শেয়ারহোল্ডারদের স্বার্থ সংরক্ষণের অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি কোম্পানির কার্যক্রমের প্রতি আস্থা জ্ঞাপনের জন্য শেয়ারহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শরীয়াহ কাউন্সিলের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামলুদ্দিন জাফরী, মোঃ আপেল মাহমুদ, এসিআইআই (ইউকে) মুখ্য নির্বাহী কর্মকর্তা প্রমুখ।

সভা পরিচালনা করেন কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক, সিএফও এন্ড কোম্পানি সচিব নিজাম উদ্দিন আহমাদ।

শেয়ারবার্তা / মিলন

এজিএম/ইজিএম এর সর্বশেষ খবর

উপরে