ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

এলআর গ্লোবালের ছয় মিউচুয়াল ফান্ডের সম্পদমূল্য প্রকাশ

২০১৯ আগস্ট ০৪ ০৯:১০:০০
এলআর গ্লোবালের ছয় মিউচুয়াল ফান্ডের সম্পদমূল্য প্রকাশ

সম্পদ ব্যবস্থাপক কোম্পানি এলআর গ্লোবাল বাংলাদেশ লিমিটেড তাদের ব্যবস্থাপনায় পরিচালিত ছয়টি মিউচুয়াল ফান্ডের নিট সম্পদমূল্য প্রকাশ করেছে। আজ রোববার থেকে পরবর্তী ঘোষণার পূর্ব পর্যন্ত ওই সম্পদমূল্য কার্যকর থাকবে বলে এলআর গ্লোবালের পক্ষ থেকে জানানো হয়েছে।

ডিবিএইচ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১৩১ কোটি ২৯ লাখ ১১ হাজার ১৯৬ টাকা ৬৭ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১৩১ কোটি ৮১ লাখ ৭৮ হাজার ৫৭৯ টাকা ৬৭ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১২০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৯৪ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৯৮ পয়সায় দাঁড়িয়েছে।

গ্রীন ডেল্টা মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১৬১ কোটি ৪৬ লাখ ৬১ হাজার ৮০৪ টাকা ৭৯ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১৬৩ কোটি ৬২ লাখ ২৭ হাজার ১৪৩ টাকা ৮১ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১৫০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ৭৬ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৯১ পয়সায় দাঁড়িয়েছে।

এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০০ কোটি ১৫ লাখ ২১ হাজার ৮৪ টাকা ৪৫ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১০১ কোটি ২৫ লাখ ৬৯ হাজার ১৯৯ টাকা ৬৬ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা শূন্য দুই পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ১৩ পয়সায় দাঁড়িয়েছে।

এমবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০১ কোটি ৫৩ লাখ ৭৩ হাজার ৪৮২ টাকা ৫০ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১০৪ কোটি ২৬ লাখ ৬৭০ টাকা ১৩ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০০ কোটি টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ১৫ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৪৩ পয়সায় দাঁড়িয়েছে।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ৩১৪ কোটি ২৫ লাখ ৫৬ হাজার তিন টাকা শূন্য তিন পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ৩৩৩ কোটি ২৩ লাখ ৩৭ হাজার ৭২৩ টাকা ৩৭ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ৩১১ কোটি আট লাখ টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ১০ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৭১ পয়সায় দাঁড়িয়েছে।

এনসিসিবিএল মিউচুয়াল ফান্ড-১: সব সম্পদ ও দায় বিবেচনা করে গত ১ আগস্ট কার্যদিবস শেষে ফান্ডটির মোট নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০৯ কোটি ৯৭ লাখ ১৮ হাজার ৬৭৬ টাকা ১১ পয়সায় দাঁড়িয়েছে। যা বাজারমূল্যে ১১৩ কোটি ৩০ লাখ ৬৯ হাজার ৭৮৯ টাকা ৯১ পয়সা। এদিকে অভিহিত মূল্যের বিপরীতে ১০৮ কোটি ৫০ লাখ টাকার ওই ফান্ডটির ইউনিটপ্রতি নিট সম্পদমূল্য বর্তমান ক্রয়মূল্যে ১০ টাকা ১৪ পয়সা ও বাজারমূল্যে ১০ টাকা ৪৪ পয়সায় দাঁড়িয়েছে।

শেয়ারবার্তা / মামুন

বাজার বিশ্লেষণ এর সর্বশেষ খবর

উপরে