ঢাকা, মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০১৯, ৯ আশ্বিন ১৪২৬

আইসিবির ৫ মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

২০১৯ জুলাই ৩১ ১৯:৪৬:৩৭
আইসিবির ৫ মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা

পুঁজিবাজারের তালিকাভুক্ত আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্টের ৫ মিউচ্যুয়াল ফান্ডের লভ্যাংশ ঘোষণা করেছে। ৩০ জুন শেষ হওয়া ২০১৮-১৯ অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এই লভ্যাংশ ঘোষণা করা হয়েছে।

ফান্ডগুলো হচ্ছে:-আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড, আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড, বাংলাদেশ ফান্ড, আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড ও আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড।


আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড

আইসিবি এএমসিএল ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ১৩ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ২১৫ টাকা ও পুণঃক্রয় মূল্য ২১০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড

আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারস ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ১১ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে ১ম অর্ধ-বার্ষিকীতে ৫ টাকা (২৯ জানুয়ারি ঘোষিত) এবং ২য় অর্ধবার্ষিকীতে ৬ টাকা (৩১ জুলাই ঘোষিত)। ইউনিটটির বিক্রয় মূল্য ১৯০ টাকা ও পুণঃক্রয় মূল্য ১৮৫ টাকা নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশ ফান্ড

বাংলাদেশ ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৩ টাকা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯৩ টাকা ও পুণঃক্রয় মূল্য ৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড

আইসিবি এএমসিএল কনভার্টেড ফার্স্ট ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৫০ পয়সা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯ টাকা ৬০ পয়সা ও পুণঃক্রয় মূল্য ৯ টাকা ৩০ পয়সা নির্ধারণ করা হয়েছে।

আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড

আইসিবি এএমসিএল ইসলামিক ইউনিট ফান্ড এর সমাপ্ত অর্থবছরের জন্য ইউনিট প্রতি ৫০ পয়সা লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটটির বিক্রয় মূল্য ৯ টাকা ৫০ পয়সা ও পুণঃক্রয় মূল্য ৯ টাকা ২০ পয়সা নির্ধারণ করা হয়েছে।

শেয়ারবার্তা / মামুন

সংবেদনশীল তথ্য এর সর্বশেষ খবর

উপরে