ঢাকা, রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

হল্টেড ৮ কোম্পানি

২০১৯ জুলাই ২২ ১২:৫৫:২০
হল্টেড ৮ কোম্পানি

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) আজ সোমবার লেনদেনের ‌এক ঘণ্টার মধ্যে ক্রেতা উধাও হয়ে গেছে আট কোম্পানির শেয়ারে। এতে কোম্পানিগুলোর শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। কোম্পানিগুলো হচ্ছে- আজিজ পাইপস, বিডি ওয়েল্ডিং, সিএনএ টেক্সটাইল, ডেল্টা স্পিনার্স, দুলামিয়া কটন, এমারেল্ড অয়েল, ফারইস্ট ফিন্যান্স ও মেঘনা কনডেন্সড মিল্ক। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, আজ বেলা ১১টা ৩০ মিনিট পর্যন্ত আজিজ পাইপসের স্ক্রিনে ১৭ হাজার ৫০৪টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১১১ টাকা ৩০ পয়সা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১২৩ টাকা ৬০ পয়সা।

বিডি ওয়েল্ডিংয়ের স্ত্রিনে ৩৩ হাজার ৭৫৫টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১১ টাকা ৮০ পয়সা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৩ টাকা ১০ পয়সা।

সিএনএ টেক্সটাইলের স্ত্রিনে ৭ লাখ ৫২ হাজার ৬২৫টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২ টাকা ১০ পয়সা।

ডেল্টা স্পিনার্স স্ত্রিনে ২ লাখ ২১ হাজার ৯২৩টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২ টাকা ১০ পয়সা।

দুলামিয়া কটনের স্ত্রিনে ৪ হাজার ৯৮৮টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৪০ টাকা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪৪ টাকা।

এমারেল্ড অয়েল স্ত্রিনে ৩২ হাজার ৭৪২টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ৯ টাকা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১০ টাকা।

ফারইস্ট ফিন্যান্স এর স্ত্রিনে ৪০ হাজার ৬৯৯টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ২ টাকা ৯০ পয়সা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৩ টাকা ২০ পয়সা।

মেঘনা কনডেন্সড মিল্কে স্ত্রিনে ৪ হাজার ২৫৯টি শেয়ার বিক্রির আবেদন থাকলেও ক্রেতার ঘর শূন্য ছিল। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার সর্বশেষ ১৩ টাকা ৮০ পয়সা দরে লেনদেন হয়। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১৫ টাকা ৩০ পয়সা।

শেয়ার বার্তা/ সাগর

সংবেদনশীল তথ্য এর সর্বশেষ খবর

উপরে