ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

চলতি সপ্তাহে ৪ কোম্পানির এজিএম

২০১৯ এপ্রিল ২১ ১২:০৬:০২
চলতি সপ্তাহে ৪ কোম্পানির এজিএম

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) চলতি সপ্তাহে অনুষ্ঠিত হতে যাচ্ছে । কোম্পানিগুলো হলো- গ্রামীণফোন, সিঙ্গার বাংলাদেশ, ইউনাইটেড ফাইন্যান্স এবং গ্ল্যাকোস্মিথক্ল্যাইন বাংলাদেশ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

গ্রামীণফোন:টেলিযোগাযোগ খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৩ এপ্রিল, সকাল সাড়ে ১০টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা, খিলখেত, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১৫৫ শতাংশ চূড়ান্ত ক্যাশ ও ১২৫ শতাংশ অন্তবতীকালীনসহ মোট ২৮০ শতাংশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সিঙ্গার বাংলাদেশ:প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৩ এপ্রিল, সকাল সাড়ে ১০টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, সাভার, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৩০ শতাংশ স্টক ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

ইউনাইটেড ফাইন্যান্স:আর্থিক খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৪ এপ্রিল, সকাল ১০টায় ঢাকা লেডিস ক্লাব, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

গ্ল্যাকোস্মিথক্ল্যাইন:ওষুধ খাতের এ কোম্পানির এজিএম আগামী ২৫ এপ্রিল, সকাল ১১টায় রেডিশন ব্লু চট্টগ্রাম বে ভিউ, চট্টগ্রাম অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩১ ডিসেম্বর ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

শেয়ার বার্তা/ সাগর

এজিএম/ইজিএম এর সর্বশেষ খবর

উপরে