ঢাকা, রবিবার, ১৯ মে ২০১৯, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

বিআইএ’র সভাপতি, সহ-সভাপতি পুনঃনির্বাচিত

২০১৯ এপ্রিল ১৯ ১১:২৯:৪২
বিআইএ’র সভাপতি, সহ-সভাপতি পুনঃনির্বাচিত

বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের (বিআইএ) সভাপতি পুনঃনির্বাচিত হয়েছেন শেখ কবির হোসেন। একই সঙ্গে সংগঠনটির প্রথম সহ-সভাপতি হিসেবে সান লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান প্রফেসর রুবিনা হামিদ এবং সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান এ কে এম মনিরুল হক। ২০১৯ ও ২০২০ সালের জন্য এ কমিটি পুনঃনির্বাচিত হয়।

বৃহস্পতিবার বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন থেকে পাঠানো এক সাংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে জানা হয়, বিআইএ’র নির্বাচন বোর্ডের চেয়ারম্যান উপাধ্যক্ষ মো. আব্দুস সহিদ’র সভাপতিত্বে গত ১৭ এপ্রিল ঢাকা ক্লাবে নির্বাচনটি অনুষ্ঠিত হয়। এদিন উপস্থিত ছিলেন নির্বাচন বোর্ডের অন্য দুইজন সদস্য মাহফুজুর রহমান ও নিজাম উদ্দিন আহমেদ।

নির্বাচন বোর্ডের সচিব হিসাবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল নিশীথ কুমার সরকার।

বিআই'র সভাপতি শেখ কবির হোসেন বর্তমানে সোনার বাংলা ইন্স্যুরেন্স লিমিটেডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের সাবেক চেয়ারম্যান।

শেখ কবির বাংলাদেশ প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য এবং বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মেম্বার অব গভর্নরস। ইসলামী চক্ষু হাসপাতালের ভাইস-চেয়ারম্যান হিসাবেও তিনি দায়িত্ব পালন করছেন।

এছাড়াও প্রাইভেট ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান এবং সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজম্যান্ট ও সিডিবিএলের চেয়ারম্যানের দায়ত্ব পালনের পাশাপাশি তিনি ফারইষ্ট ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

শেয়ারবার্তা / মামুন

কোম্পানী সংবাদ এর সর্বশেষ খবর

উপরে