ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬

আইপিডিসি ও আনোয়ার ল্যান্ডমার্ক মধ্যে চুক্তি স্বাক্ষর

২০১৯ এপ্রিল ১৭ ২০:৫৯:১৫
আইপিডিসি ও আনোয়ার ল্যান্ডমার্ক মধ্যে চুক্তি স্বাক্ষর

১৯৮১ সালে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং ২০০১ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম শীর্ষ স্থানীয় রিয়েল-স্টেট অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট উইং আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি আইপিডিসি’র হেড অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তির আওতায়, আনোয়ার ল্যান্ডমার্ক-এর গ্রাহকরা আইপিডিসি থেকে হোম লোন এবং অটো লোন নেওয়ার ক্ষেত্রে সুদের হারে বিশেষ সুবিধা উপভোগ করার সুযোগ পাবেন। চুক্তিটিতে স্বাক্ষর করেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম এবং আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেডের এমডি হোসেইন খালেদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ এবং আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর নূর-এ-আলম-সিদ্দিকসহ অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাগণ।

চুক্তি প্রসঙ্গে আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেডের এমডি হোসেইন খালেদ বলেন, “মানুষের দীর্ঘদিনের লালিত আকাঙ্ক্ষাগুলো বাস্তবায়নে চমৎকারভাবে কাজ করে যাওয়া প্রতিষ্ঠান আইপিডিসি’র সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। আনোয়ার ল্যান্ডমার্ক লিমিটেড মানুষের আকাঙ্খা বাস্তবায়নে বিশ্বাস করে এবং সেই লক্ষ্যে কাজ করে। আমরা আশা করছি, এই চুক্তির মাধ্যমে দুটোই সম্ভব হবে”।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম বলেন, “গ্যারেজে চমৎকার একটা গাড়িসহ সুন্দর একটা বাড়ির স্বপ্ন দেখেন প্রতিটা মানুষ। সেই স্বপ্ন কখনও পূরণ হবে, সেটা কিন্তু অনেকেই বিশ্বাসও করেন না। আইপিডিসি মানুষের মনের মধ্যে লালিত সুপ্ত আকাঙ্খার বাস্তব রূপ দিতে কাজ করে যাচ্ছে। এই চুক্তিটি তাদের দীর্ঘদিনের চাওয়া পূরণে আরও একধাপ এগিয়ে দিবে বলে আমরা আশা করছি”।

শেয়ারবার্তা / শহিদুল ইসলাম

কোম্পানী সংবাদ এর সর্বশেষ খবর

উপরে