ঢাকা, রবিবার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

নতুন প্লান্ট স্থাপনে চীনের সঙ্গে ওয়াটা কেমিক্যালসের চুক্তি স্বাক্ষর

২০১৯ এপ্রিল ১৫ ০৯:৪৫:১৭
নতুন প্লান্ট স্থাপনে চীনের সঙ্গে ওয়াটা কেমিক্যালসের চুক্তি স্বাক্ষর

নতুন দুটি প্লান্টস্থাপনে চীনের দুই কোম্পানির সঙ্গে চুক্তিস্বাক্ষর করেছে পুঁজিবাজারেরতালিকাভুক্ত ওয়াটা কেমিক্যালস লিমিটেড।

কোম্পানীটির কারখানায় ল্যাবসা ও এসএলইএস উৎপাদন প্লান্ট স্থাপনে চীনের উইজিয়ান (ন্যানজিং) সাইন্স টেকনোলজী কোং লিমিটেড এবং পলি এলুমিনিয়াম ক্লোরাইড (প্যাক) উৎপাদন প্লান্ট স্থাপনে সি ওয়াই ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজী কোং লিমিটেডের সঙ্গে দুটি চুক্তি স্বাক্ষর হয়।
রোববার বিকেলে রাজধানীর বিজয় নগরে অবস্থিত হোটেল- ৭১ এই উভয় কোম্পানীর প্রতিনিধিরা চুক্তি স্বাক্ষর করেন।

ওয়াটা কেমিক্যালসের পক্ষে স্বাক্ষর করেন কোম্পানীটিরব্যবস্থাপনাপরিচালক মোঃ নজরুল ইসলাম ও চীনের উইজিয়ানের পক্ষে স্বাক্ষর করেন কোম্পানীটির উপর ব্যবস্থাপক লি শু মিন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানেওয়াটা কেমিক্যালসের চেয়ারম্যানমোসাদ্দেক-উল-আলম, ব্যবস্থাপনা পরিচালক মোঃ নজরুল ইসলাম, পরিচালক- এ.এইচ.এম. আব্দুল্লাহ, পরিচালক মোঃ মাহমুদুল হাসান সহ অন্যান্য পরিচালকরা ও কোম্পানীর উদ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
নজরুল ইসলাম বলেন,এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে শিল্প কারখানাটিতে দুটি পূর্ণাঙ্গ প্লান্ট স্থাপনের প্রক্রিয়া আনুষ্ঠানিক ভাবে শুরু হলো এবং আমরা আশা করছি এই এপ্রিল মাসের মধ্যেই ঋণপত্র খুলে আমদানী প্রক্রিয়া শুরু করা যাবে।
কোম্পানীর চেয়ারম্যান বলেন, প্লান্ট দুটির বাণিজ্যিক কার্যক্রম আরম্ভ হলে শেয়ারহোল্ডাররা উপকৃত এবং অধিক মুনাফা পাবেন মর্মে আশাবাদ ব্যক্ত করেন।
শেয়ার বার্তা/ সাগর

কোম্পানী সংবাদ এর সর্বশেষ খবর

উপরে