ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬

রিলায়েন্স ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান নির্বাচিত

২০১৯ মার্চ ৩১ ১৯:১২:৩১
রিলায়েন্স ইন্স্যুরেন্সের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান নির্বাচিত

শেয়ারবাজারে তারিকাভুক্ত বিমা খাতের রিলায়েন্স ইন্স্যুরেন্স লিমিটেডের ২০১৮ সালের জন্য ঘোষিত ১০% বোনাস শেয়ার এবং ১৫% নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়েছে। আজ রোববার হোটেল লেক শো-তে কোম্পানির ৩১তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) উপস্থিত শেয়ারহোল্ডাররা চূড়ান্ত লভ্যাংশ অনুমোদন দিয়েছেন। এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান শামসুর রহমান।

বিপুল সংখ্যক শেয়ারহোল্ডারদের উপস্থিতি ও উৎসাহের মধ্য দিয়ে বার্ষিক সাধারণ সভার কার্যক্রম অনুষ্ঠিত হয়। ব্যবস্থাপনা কর্তৃপক্ষের বিচক্ষণতা ও সুবিবেচনাপূর্ণ কার্যকর পদক্ষেপ গ্রহণের মাধ্যমে কোম্পানির কার্যক্রম পরিচালনার জন্য শেয়ারহোল্ডারবৃন্দ প্রশংসা করেন।

২০১৮ সালে কোম্পানির মোট প্রিমিয়াম ২,৬৮৯.২৬ মিলিয়ন অর্জন করে যা পূর্ববর্তী বছরে ২,৫৭২.৬৭ মিলিয়ন ছিল এবং কোম্পানির কর পূর্ব মুনাফা দাঁড়ায় ৬৯৪.৪৩ মিলিয়ন। বার্ষিক সাধারণ সভার সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ এবং নবনির্বাচিত পরিচালকসহ সকল পরিচালকমন্ডলী কোম্পানির ভবিষ্যৎ কর্মপ্রক্রিয়া নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

এদিকে, বার্ষিক সাধারণ সভায় শাহনাজ রহমানকে চেয়ারম্যান ও হাবিবুল্লাহ খানকে ভাইস-চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। এছাড়া সভায় পাবলিক শেয়ারহোল্ডারদের মধ্য থেকে আতিকুর রহমান এবং শ্রীমতি সাহা-কে কোম্পানির পরিচালক হিসাবে নিযুক্ত কার হয়।

এজিএম সভায় কোম্পানির নব-নিবার্চিত চেয়ারম্যান শাহনাজ রহমান, ভাইস-চেয়ারম্যান হাবিবুল্লাহ খান ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক চেয়ারম্যান শামসুর রহমান, পরিচালক জাকিয়া রউফ চৌধুরী, শ্রী রাজিব প্রসাদ সাহা, এম. শামসুল আলম, আরশাদ ওয়ালিউর রহমান, ইমরান ফয়েজ রহমান, ইফতিখারুল হক, আমানুল্লাহ চৌধুরী, আতিকুর রহমান, আমিরান হোসেন, শ্রীমতি সাহা, শাজরে হক, আহমেদ সফি চৌধুরী এবং মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: খালেদ মামুন।

শেয়ারবার্তা / মামুন

এজিএম/ইজিএম এর সর্বশেষ খবর

উপরে