ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬

বিদায়ী সপ্তাহে দর বৃদ্ধির শীর্ষে ছিল যেসব কোম্পানি

২০১৯ ফেব্রুয়ারি ০৮ ১২:০৫:২০
বিদায়ী সপ্তাহে দর বৃদ্ধির শীর্ষে ছিল যেসব কোম্পানি

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সাপ্তাহিক দর বৃদ্ধির শীর্ষে উঠে এসেছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ২৫ দশমিক ৬৮ শতাংশ। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ১০ কোটি ২৫ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে এই কোম্পানির ৫১ কোটি ২৮ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে লিবরা ইনফিউশনস লিমিটেড। এ কোম্পানির শেয়ার দর বেড়েছে ১৮ দশমিক ৬১ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ৩ কোটি ৫৮ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে লেনদেন হয়েছে ১৭ কোটি ৯১ লাখ টাকার শেয়ার।

তালিকার তৃতীয় স্থানে থাকা মুন্নু জুট স্ট্যাফলার্স লিমিটেডের শেয়ার দর বেড়েছে ১৯ দশমিক ৩১ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ৮ কোটি ২৩ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে ৪১ কোটি ১৮ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- সুহৃদ ইন্ডাস্ট্রিজ, ম্যারিকো বাংলাদেশ, এটলাস বাংলাদেশ, গ্লাক্সোস্মিথক্লাইন, রেকিট বেনকিজার, বাংলদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি ও সোনারবাংলা ইন্স্যুরেন্স লিমিটেড।

শেয়ারবার্তা / মামুন

বাজার বিশ্লেষণ এর সর্বশেষ খবর

উপরে