ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫

লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত ৬ প্রতিষ্ঠানের বোর্ড সভা ঘোষণা

২০১৯ ফেব্রুয়ারি ০৮ ১০:১২:৪৯
লভ্যাংশ ঘোষণা সংক্রান্ত ৬ প্রতিষ্ঠানের বোর্ড সভা ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ প্রতিষ্ঠান লভ্যাংশ ঘোষণার জন্য তাদের বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানগুলোর সাভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে। এছাড়া, ১টি কোম্পানি অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

লিগ্যাসি ফুটওয়্যারের বোর্ড সভা ১৪ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত সময়ের দ্বিতীয় প্রান্তিকের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য অন্তবর্তীকালীন লভ্যাংশ ঘোষণা করা হবে।

লংকাবাংলা ফাইন্যান্সের বোর্ড সভা ১২ ফেব্রুয়ারি, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

আইপিডিসি ফাইন্যান্সের বোর্ড সভা ১০ ফেব্রুয়ারি, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১০ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

আইডিএলসি ফাইন্যান্সের বোর্ড সভা ১৭ ফেব্রুয়ারি, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

এনসিসিবিএল মিউচ্যুয়াল ফান্ড-ওয়ানের ট্রাস্ট্রি সভা ১৩ ফেব্রুয়ারি, দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ইউনিটহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে।

এছাড়া, সোনালী আঁশ ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ১৩ ফেব্রুয়ারি, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৮ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।


শেয়ারবার্তা / মামুন

সংবেদনশীল তথ্য এর সর্বশেষ খবর

উপরে