ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

চলতি সপ্তাহে ৪ কোম্পানির এজিএম

২০১৮ ডিসেম্বর ২৯ ১১:০৭:৩৬
চলতি সপ্তাহে ৪ কোম্পানির এজিএম

চলতি সপ্তাহে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- সেন্ট্রাল ফার্মাসিটিক্যাল, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, সোনালী আঁশ ও তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সেন্ট্রাল ফার্মাসিটিক্যাল: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আজ ২৯ ডিসেম্বর, সকাল সাড়ে ১১টায় গুলশান ক্লাব, গুলশান-২, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ বোনাস লভ্যাংশ শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং: কাগজ ও মুদ্রণ খাতের এ কোম্পানির এজিএম আগামী ৩১ ডিসেম্বর, সকাল ১০টায় কোম্পানির কর্পোরেট অফিসে, বাগেরহাট অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ‘নো ডিভিডেন্ড’ শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

সোনালী আঁশ: পাট খাতের এ কোম্পানির এজিএম আগামী ৩১ ডিসেম্বর, সকাল সাড়ে ১১টায় হাউস নং-৭১, রোড নং-২, ধানমন্ডি, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ ক্যাশ লভ্যাংশ শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

তসরিফা ইন্ডাস্ট্রিজ: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ৩১ ডিসেম্বর, সকাল সাড়ে ১০টায় বারিধারা ডিওএইচ কনভেশন সেন্টার, ডিওএইচ বারিধারা, ঢাকায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

শেয়ারবার্তা / মামুন

সংবেদনশীল তথ্য এর সর্বশেষ খবর

উপরে