ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫

আজ ৩ কোম্পানির এজিএম

২০১৮ ডিসেম্বর ২৮ ১০:৫০:০৩
আজ ৩ কোম্পানির এজিএম

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- মিথুন নিটিং অ্যান্ড ডাইং, তাল্লু স্পিনিং মিলস এবং প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

মিথুন নিটিং অ্যান্ড ডাইং: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ২৮ ডিসেম্বর, সকাল ১১টা ৪৫ মিনিটে কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ‘নো ডিভিডেন্ড’ শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

তাল্লু স্পিনিং মিলস: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ২৮ ডিসেম্বর, সকাল ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, চুয়াডাঙ্গায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ‘নো ডিভিডেন্ড’ শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আজ ২৮ ডিসেম্বর, সকাল ১০টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে, নারায়নগঞ্জ অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানি ৩০ জুন ২০১৮ সমাপ্ত অর্থবছরের জন্য ঘোষিত ১০ শতাংশ নগদ লভ্যাংশ শেয়ারহোল্ডারদের উপস্থিতিতে অনুমোদন করা হবে।

শেয়ারবার্তা / জুয়েল

এজিএম/ইজিএম এর সর্বশেষ খবর

উপরে