ঢাকা, সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ৮ মাঘ ১৪২৫

আগামীকাল ৬ কোম্পানির এজিএম

২০১৮ ডিসেম্বর ২৫ ১১:১৫:৩৭
আগামীকাল ৬ কোম্পানির এজিএম

আগামীকাল ২৬ ডিসেম্বর, বুধবার পুঁজিবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিগুলোর ৩০ জুন, ২০১৮ সমাপ্ত হিসাব বছরের লভ্যাংশ অনুমোদন করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জাহিন টেক্স ইন্ডাস্ট্রিজের এজিএম গাজীপুরের মুনিপুরে ওল্ড রিহ্যাবিটেশন সেন্টারে বেলা ১১ টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি কেবল শেয়ারহোল্ডারদের জন্য ৩ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

আলহাজ টেক্সটাইলের এজিএম আর্মি গল্ফ ক্লাবে বেলা সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

অগ্নি সিস্টেমসের এজিএম গুলশান ১ স্পেক্ট্রা কনভেনশন মিলনায়তনে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ ও ৫ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

আমান কটনের এজিএম গাজীপুরের শ্রীপুরে কারখানা চত্ত্বরে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

বিডি থাইয়ের এজিএম ট্রাস্ট মিলনায়তনে বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য সাড়ে ৭ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

জাহিন স্পিনিংয়ের এজিএম ধানমন্ডির সুগন্ধা কমিউনিটি সেন্টারে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

শেয়ারবার্তা / শহিদুল ইসলাম

বাজার বিশ্লেষণ এর সর্বশেষ খবর

উপরে