ঢাকা, সোমবার, ২১ জানুয়ারি ২০১৯, ৮ মাঘ ১৪২৫

আমরা নেটওয়ার্কসের লভ্যাংশ অনুমোদন

২০১৮ ডিসেম্বর ২৪ ১৭:৫৮:৫৪
আমরা নেটওয়ার্কসের লভ্যাংশ অনুমোদন

শেয়ারবাজারে তালিকাভুক্ত আমরা নেটওয়ার্কস লিমিটেডের ১৭তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ ডিসেম্বর) ঢাকার গুলশানে ডেল্টা লাইফ সম্মেলন কেন্দ্রে এজিএম অনুষ্ঠিত হয়ে।

এজিএমে সভাপতিত্ব করেন এবং উপস্থিত শেয়ারহোল্ডারদের স্বাগত জানান কোম্পানির চেয়ারম্যান সৈয়দ ফারুক আহমেদ।

কোম্পানির এজিএমে ২০১৭-২০১৮ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন শেয়ারহোল্ডারদের সমান তুলে ধরেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ ফারহাদ আহমেদ।

তিনি বলেন, বাংলাদেশের আইসিটি খাত ২০১৭-১৮ অর্থবছরে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জন করেছে। আমরা নেটওয়ার্কস সমাপ্ত অর্থবছর তার কর্ম-পরিধিতে বৈচিত্র্য আনতে সচেষ্ট ছিল। কোম্পানির এবং শেয়ারহোল্ডারদের স্থিতিশীল প্রবৃদ্ধি ও মুনাফা নিশ্চিত করতে আমাদের বিনিয়োগে প্রাধান্য পেয়েছে হালনাগাদ অবকাঠামো তৈরী ও নতুন দক্ষতা সৃষ্টিতে। যেখানে ছিল তথ্য-প্রযুক্তি-বাজারে অন্যতম শীর্ষস্থান ধরে রাখার সুস্পষ্ট লক্ষ্য।

বার্ষিক সাধারণ সভায় কোম্পানির বিধি অনুযায়ী সৈয়দ ফারুক আহমেদ ও ফাহমিদা আহমেদ যথাক্রমে কোম্পানির চেয়ারম্যান ও পরিচালক হিসেবে পুনর্নিবাচিত হয়েছেন।

আমরা নেটওয়ার্কস লিমিটেড সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। যা এজিএমে শেয়ারহোল্ডারদের সম্মতিক্রমেম অনুমোদন করা হয়েছে।

চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক কোম্পানিকে সহযোগিতা ও কোম্পানি পরিচালনায় অবদান রাখার জন্য অংশীদার, শেয়ারহোল্ডার, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এবং অন্যান্য নিয়ন্ত্রক সংস্থাকে ধন্যবাদ জানান। কঠোর পরিশ্রম, আত্মোৎসর্গ ও আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে সফলতা অর্জন করায় চেয়ারম্যান সকল কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

এজিএমে কোম্পানির পরিচালক সৈয়দা মুনিয়া আহমেদ ও ফাহমিদা আহমেদ, স্বতন্ত্র পরিচালক মাহবুব মুস্তাফিজুর রহমান, গ্রুপের প্রধান অর্থ কর্মকর্তা জহরুল সৈয়দ বখ্ত, কোম্পানি সচিব এ.কে.এম কামরুজ্জামান, প্রধান পরিচালন কর্মকর্তা সারফুল আলম এবং প্রধান অর্থ কর্মকর্তা মো. এনামুল হক উপস্থিত ছিলেন।

শেয়ারবার্তা / মামুন

এজিএম/ইজিএম এর সর্বশেষ খবর

উপরে