ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

বিনিয়োগকারীদের জানাতে আইডিএলসি ফাইন্যান্সের আর্নিংস কল

২০১৮ অক্টোবর ১১ ১৭:০৭:২৯
বিনিয়োগকারীদের জানাতে আইডিএলসি ফাইন্যান্সের আর্নিংস কল

বিনিয়োগকারীদের কোম্পানির আর্থিক প্রতিবেদন খুঁটিনাটি বিষয় অবহিত করতে আর্নিংস কল ডেকেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড। কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন শেয়ারহোল্ডার ও সাংবাদিকদের সামনে প্রকাশ করা হবে বলে ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আইডিএলসি ফাইন্যান্স ৩০ সেপ্টেম্বর, ২০১৮ পর্যন্ত অর্থাৎ তৃতীয় প্রান্তিকের বোর্ড সভা করবে আগামী ১৪ অক্টোবর। আর এর পরের দিন অর্থাৎ আগামী ১৫ অক্টোবর বিকেল ৫টায় কোম্পানির কর্পোরেট অফিস, গুলশান-১ এ জনসম্মুখে কোম্পানির আর্থিক প্রতিবেদন উপস্থাপন করবে। কোম্পানি ওইদিন তাদের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন শেয়ারহোল্ডার ও সাংবাদিকদের সামনে আর্থিক প্রতিবেদনের বিভিন্ন খুঁটিনাটি বিষয় উপস্থাপন ও ব্যাখ্যা প্রদান করবে।

উল্লেখ্য, যদিও আর্নিংস কল বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) বাধ্যতামূলক করেনি। তবে কোম্পানির সুশাসন শতভাগ নিশ্চিত করতে আর্নিংস কল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সেই বিবেচনায় কোম্পানিগুলো এটি করে থাকে। বাংলাদেশ এখন পর্যন্ত প্রায় ৪-৫টি কোম্পানি আর্নিংস কল করে যাচ্ছে। এমজেএল বিডি, ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিভিউশন, গ্রামীনফোন, ব্রাক ব্যাংক ও আইডিএলসি ফিন্যান্স লিমিটেড আর্নিংস কল আয়োজন করছে।

শেয়ারবার্তা / মামুন

বাজার বিশ্লেষণ এর সর্বশেষ খবর

উপরে