ঢাকা, শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৫

তিন ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

২০১৮ অক্টোবর ১০ ১৭:৩৬:১২
তিন ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ


পুঁজিবাজারে তালিকাভুক্ত মেয়াদি দুই মিউচ্যুয়াল ফান্ডের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং একটি মিউচ্যুয়াল ফান্ডের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশিত হয়েছে।

অ্যাসেট ম্যানেজার ভিআইপিবি পরিচালিত দুই ফান্ড হলো-সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং ভিআইপিবি অ্যাসেট ম্যানেজমেন্ট পরিচালিত আইপিবি এক্সিলারেটেড ইনকাম ইউনিট ফান্ড।

সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: ২০১৮ বছরের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত এই তিন মাসে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৩৯ টাকা। ইউনিট প্রতি সম্পদ ১৩.২৫ টাকা এবং ইউনিট প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিইউ) ০.৩৯ টাকা।

এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: ২০১৮ বছরের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত এই তিন মাসে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৪০ টাকা। ইউনিট প্রতি সম্পদ ১৪.১৯ টাকা এবং ইউনিট প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিইউ) ০.৩৯ টাকা।

ভিআইপিবি এক্সিলারেটেড ইনকাম ইউনিট ফান্ড: চলতি বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত ৯ মাসে ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ১.০৪ টাকা। আর জলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত তিন মাসে ইপিইউ হয়েছে ০.২৯ টাকা।

এছাড়া ৯ মাসে ইউনিট প্রতি সম্পদ হয়েছে ১২.৩৯ টাকা এবং ইউনিট প্রতি নগদ কার্যকর অর্থ প্রবাহ (এনওসিএফপিইউ) হয়েছে ১.৪৯ টাকা।

শেয়ারবার্তা / মামুন

কোম্পানী সংবাদ এর সর্বশেষ খবর

উপরে