ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫

ফাইন ফুড থেকে সরে যাচ্ছে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা

২০১৮ ফেব্রুয়ারি ২৬ ১২:২৮:২৭
ফাইন ফুড থেকে সরে যাচ্ছে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা

পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের কোম্পানি ফাইন ফুড লিমিটেড থেকে সরে যাচ্ছে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীরা। ঢাকা স্টক এক্সচেঞ্জর (ডিএসই) ওয়েবসাইট সূত্রে এতথ্য জানা গেছে।

সূত্রে জানা যায়, ৩০ জুন ২০১৭ তারিখে প্রতিষ্ঠানটিতে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের বিনিয়োগের পরিমাণ ছিল ৪.১৩ শতাংশ। ২৮ ডিসেম্বর ২০১৭ তারিখে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমে দাঁড়ায় ১.৭৫ শতাংশে। ৩১ জা্নুয়ারী ২০১৮ তারিখে প্রাতিষ্ঠানিক বিনিয়োগ আরও কমে দাঁড়ায় মাত্র ০.৩৬ শতাংশে। এতে দেখা যায়, ৭ মাসে কোম্পানিটির প্রাতিষ্ঠানিক বিনিয়োগ কমেছে ৩.৭৭ শতাংশ বা

আর্থিক প্রতিবেদনে দেখা যায়, চলতি অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটি লোকসানে চলে যায়। এ সময়ে এর শেয়ারপ্রতি লোকসান দাঁড়ায় দশমিক ২২ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল দশমিক ২১ পয়সা। অর্থাৎ এ সময়ে কোম্পানিটির লোকসান হয়েছে ২০৪.৭৬ শতাংশ।

অন্যদিকে, চলতি অর্থবছরের দুই প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে দশমিক ১৮ পয়সা। আগের বছর একই সময়ে শেয়ারপ্রতি আয় ছিল দশমিক ৪১ পয়সা। অর্থাৎ এ সময়ে কোম্পানিটির লোকসান হয়েছে ১৪৩.৯০ শতাংশ।


শেয়ারবার্তা / মামুন

কোম্পানী সংবাদ এর সর্বশেষ খবর

উপরে